ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে সিমলা   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ১৯ জুলাই ২০১৮ | আপডেট: ২২:৪৭, ১৯ জুলাই ২০১৮

একুশে টেলিভিশনের জনপ্রিয় বিনোদন মূলক অনুষ্ঠান ‘আমার ছবি আমার গান’-এ আজ আসছেন চিত্রনায়িকা সিমলা। সম্প্রতি ঢাকার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠানটির দৃশ্য ধারণ করা হয়েছে।    

দীর্ঘ দিন মিডিয়ার বাহিরে ছিলেন অভিনেত্রী। বর্তমানে নতুন উদ্যোমে শুরু করেছেন সিনেমার শুটিং। এ অনুষ্ঠানে নায়িকা নিজের উপস্থাপনায় তার সহশিল্পীদের সঙ্গে কাজের অনুভূতিসহ বিভিন্ন বিষয় তুলে ধরবেন। দর্শকদের বিনোদন দিতে তিনি স্মৃতিচারণ করবেন শ্যুটিংয়ের বিভিন্ন ঘটনার।    

সিমলা তার অভিনীত চলচ্চিত্রের পেছনের গল্প প্রকাশ করবেন দর্শকদের উদ্দেশ্যে। যাতে উঠে আসবে সহ-শিল্পীদের সঙ্গে তার পারষ্পারিক বোঝাপড়া। এছাড়া নিজেকে চরিত্রের সঙ্গে ফুটিয়ে তোলার বিভিন্ন কৌশল অবলম্বনের গল্পও থাকবে এই অনুষ্ঠানে। পাশাপাশি থাকবে তারই অভিনিত বিভিন্ন সিনেমার গান।

চিত্রনায়িকা সিমলা বলেন, ‘আর্টিস্টদের নিয়ে ব্যতিক্রমী এ ধরনের অনুষ্ঠান খুব একটা হয় না। ‘আমার ছবি আমার গান’ এর আইডিয়াটা চমৎকার। আমার খুবই ভালো লেগেছে। আমাদের পাশের দেশে শিল্পীদের নিয়ে নানা ধরনের অনুষ্ঠান হয়। আমাদের দেশেও এ রকম অনুষ্ঠানের দরকার আছে।’   

‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানটি আজ বৃহস্পতিবার রাত ১০টায় একুশে টেলিভিশনে প্রচারিত হবে। এই অনুষ্ঠানের একেকটি পর্বে একেকজন চলচ্চিত্রের গুণী শিল্পীরা উপস্থাপনা করে থাকেন। এবারের পর্বের উপস্থাপনায় দেখা যাবে জনপ্রিয় এই চিত্রনায়িকাকে।

আলোচিত এই অনুষ্ঠানটি প্রযোজনা করছেন সোহেল রানা সবুজ ও সিফাত তন্ময়।

এসি    

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি